Mobi Groups
Download Free Apps & Games @ PHONEKY.com

BaNgLaDeShi-WorlD - Topics
Create Your Own App Store

* BaNgLaDeShi-WorlD > Topics

Subject: LyRiCs Of UnDeRground Bands...
Replies: 18 Views: 7377

nitroys 11/23/2006 - 3:55:47
elo all smart pepz of bd.plz submit ur lyrics of any song as u wish n like most.we r all here 2 Rock da Zone..bla bla bla *

nitroys 11/23/2006 - 4:02:40
ja iche tai likhte boshe likhte chai je gaan.chonno chara shurer mayai khuje firi pran.ja iche tai shopno amar kore ashabadi bastobotar kuthar aghath ekla boshe kadi.ja iche tai iche gulo jokhon meley dana ogom joto gontobbo shobi amar jana *

nitroys 11/23/2006 - 4:05:31
ja iche tai shomaj jokhon tomay amay vabai oparagotar mlan ha a shudhui more kadai.ja iche tai koshto nie gumre mori bethai tomar mukher mihto bochon agle rakhe shoda.ja iche tai ami jokhon bujhte chai na tomay *

nitroys 11/23/2006 - 4:08:23
tokhon tomar shmoy kate amar aradhonai.ja iche tai gaanta jokhon tomra shobai shuncho.amar chokher osrugulu tomra ket ki guncho.BY-ARBOVIRUS.ALBUM-64m 53s. *

nitroys 11/23/2006 - 4:18:13
next song Tomake by Artcell.Album- oniket prantor... *

nitroys 11/23/2006 - 4:20:52
tomake alo vebe chokh chey thekechi adhare nirob theke dekechi amar eka nirjone.shopnogulo hariye fele.chechy firey tomar aloke.tomake jokhoni chechi shottar ontorale shongopone *

nitroys 11/23/2006 - 4:24:53
tokhoni jenechi alo hoe acho tumi amar adhare ar joknoni vebechi badhbo shima charpashe tomake ghire tokhoni felechi hariye tomake apon adhare.jekhane shorgo vashe tomar amar akash jekhane onno rong e aka aynai mrito jolchobi sei chobite ondho kobi ami ek hatre firi tomar alor shiri *

real4rnd 11/24/2006 - 2:05:30
U r a musician.... i c, r u? *

masumly 11/26/2006 - 2:07:47
pls. Dont stop to post your ryrics. Can u give me some bangla lyrics. Thanks. *

nitroys 12/5/2006 - 2:45:34
SONG: ORER O EKTI CHELE.BY AURTHOHIN .ALBUM:DHRUBOK *

nitroys 12/5/2006 - 2:46:55
ORER O EKTI CHELE.BY AURTHOHIN .ALBUM:DHRUBOK *

nitroys 12/5/2006 - 2:54:07
ekti cheler buke majhe lukie chilo onek na bola kotha. or pare boshe boshe balur majhe angul diey likhto se koto kobita.chilo tar onek kich abar kichui chilo na osru vora chokh sharati raat. balur majhe katakuti sathe purano kichu sriti shurta eshe boshlei hoto gaan.akashta shunto tar shob gaan namto se brishti hoe brishti osru mishe ekakar jodi chele ta ektu hashe *

nitroys 12/5/2006 - 2:59:05
shob m her besto vire dupur bela kora rodey likhto cheleta tobu kobita balur majhe angul diey ichche gulo dhorte tule moner majher chotto canvas ke jeno dakte takey or ero opashtate din raat shudhu gaan nidrahin.jhau bonto shunto taq shob gaan eto m her vire chupti kore.kora rodey nidrito thake chaya jodi cheleta ektu hashe *

nitroys 12/5/2006 - 3:03:56
tarpor hotath ekdin besto angul thamie diey takalo se ore chotto ekti nouko nie jol rongeri pal uriye chollo se ojana pothe ja chilo ja chilo na shobai eshe or pare ekhon shudhu takey khoje balur majhe angul die lekha kobita gulo tara shudhui ekhon pore akash ar jhau bon tar ashay ekhono thake boshe mone tader ekti proshno cheleta ki ekhono hashe *

m4drm 12/13/2006 - 12:31:36
amake kisu gan dauna... ami tune korbo. *

nitroys 2/10/2007 - 1:05:51
Digital love by daft punk *

nitroys 2/10/2007 - 1:19:39
Last night I had a dream about you In this dream I'm dancing right beside you And it looked like everyone was having fun the kind of feeling I've waited so long Don't stop come a little closer As we jam the rhythm gets stronger There's nothing wrong with just a little little fun We were dancing all night long The time is right to put my arms around you You're feeling right You wrap your arms around too But suddenly I feel the shining sun Before I knew it this dream was all gone Ooh I don't know what to do About this dream and you I wish this dream comes true Ooh I don't know what to do About this dream and you We'll make this dream come true Why don't you play the game ? Why don't you play the game ? *

acidcry 7/7/2007 - 4:04:49
Like wild fire Comes roaring Mad whirlwind Burning the road Black thunder White lightning Speed demons cry The hell patrol Night riders Death dealers Storm bringers Tear up the ground Fist flying Eyes blazing They’re glory bound The hell patrol Brutalize you Neutralize you Gonna go for your throat as you choke Then they’ll vaporapeize you Terrorize you Pulverize you Gonna cut to the bone as you groan And they’ll paratamize you Crome masters Steel warriors Soul stealers Ripping out hearts They’re devil dogs The hell patrol *

acidcry 7/8/2007 - 2:43:54
I couldnt tell u why she felt dat way,she felt it everyday, n i couldnt help her,i just watched her doing da same mistake again,wats wrong,wats wrong now?Too many,too many problems.Dont know where she belongs,where she belongs,she wants 2 go home,but nobody's home.Its where she lies,broken inside,with no place 2 go,no place 2 go 2 dry her eyes..Broken inside.Open ur eyes, n luk outside,find da reasons why?U ve been rejected,n now u cant find, wat u left behind.B strong b strong now.Too many,too many problems..Dont know where she belongs,where she belongs,she wants 2 go home,but nobody's home.Its where she lies,broken inside,with no place 2 go,no place 2 go 2 dry her eyes..Broken inside. Her feelin she hides,her dreams she cant find.She's losing her mind,she's fallin behind.She cant find her place,she's losing her faith.She's fallen 4rm grace,she's all over da place,yeah oh.. Dont know where she belongs,where she belongs,she wants 2 go home,but nobody's home.Its where she lies,broken inside,with no place 2 go,no place 2 go 2 dry her eyes..Broken inside. She's lost inside..Lost inside oh yeah She's lost inside..Lost inside oh yeah *

* BaNgLaDeShi-WorlD Forum

Search:
topics replies

* BaNgLaDeShi-WorlD

topTop
groupsGroups
mainProdigits